আনন্দলোক ১২ আগস্ট ২০২৩ পিডিএফ Anandalok 12 August 2023 pdf

আনন্দলোক ১২ জুলাই ২০২৩ পিডিএফ Anandalok 12 July 2023 pdf
আনন্দলোক ১২ জুলাই ২০২৩ পিডিএফ Anandalok 12 July 2023 pdf

হলিউড বলিউড সিনে জগতের নায়ক নায়িকাদের রহস্যময় তথ্য নিয়ে প্রকাশিত ম্যাগাজিন আনন্দলোক ১২ আগস্ট ২০২৩ পিডিএফ Anandalok 12 August 2023 pdf ডাউনলোড করুন এখনি। Anandalok 12 August 2023 pdf প্রকাশিত হয়েছে আমির খানের অজানা রসায়ন। চলুন পড়া শুরু করি Anandalok 12 August 2023 pdf  আনন্দলোক ১২ আগস্ট ২০২৩ পিডিএফ।

Anandalok 27 September 2020 pdf আনন্দলোক ২৭ সেপ্টেম্বর ২০২০ পিডিএফ

আনন্দলোক ১২ আগস্ট ২০২৩ পিডিএফ Anandalok 12 August 2023 pdf
আনন্দলোক ১২ আগস্ট ২০২৩ পিডিএফ Anandalok 12 August 2023 pdf

আনন্দলোক ১২ আগস্ট ২০২৩ পিডিএফ Anandalok 12 August 2023 pdf সূচিপত্রঃ

Anandalok 27 November 2020 pdf আনন্দলোক ২৭ নভেম্বর ২০২০

কভার ড্রাইভ
আমিরের তৃতীয় বিয়ে

আরও একবার কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আমির খান? পাত্রী, আমিরের চেয়ে ২৭ বছরের ছোট ফাতিমা সানা শেখ? বিয়ের প্রস্তুতি থেকে হনিমুনের প্ল্যান, সব নাকি সারা!

Anandalok 12 August 2023 pdf সাক্ষাতে
দেব
রুদ্রনীল ঘোষ (৩৮)

চ্যাপ্টার ২
সেই কবে থেকে বাংলা সিনেমায় রবীন্দ্রনাথের গানে ভরসা রেখেছেন নির্মাতারা এবং এখনও সেই ট্র্যাডিশনই দর্শক ধরে রাখার মোক্ষম উপায়

ইনবক্স ৩
পদবাচ্য ৪
রাজপাট ৫
OTT কর্নার ১৮
সপ্তক ১৯
ছবিঘর ২০
বলিBUZZ ২৬
স্পোর্টস এরিনা ২৮
টাইম মেশিন ৩৪
স্পোর্টস ৪২
জুম ইন ১৪৪
চ্যানেল টু চ্যানেল ৪৬
হলিHOOK ৪৮
জুম ইন ২৫০
টলিটুকি ৫৩
টলিTALE ৫৮
সিনেগ্রাফ ও
ওটিটি গ্রাফ ৬০
গাল গপ্পো ৬৪

নেপথ্য কথা: হলিউডের মতো বলিউডেও ছড়িয়ে পড়েছে বার্বি ম্যানিয়া। কারা আক্রান্ত তাতে?

আনন্দলোক ১২ আগস্ট ২০২৩ পিডিএফ Anandalok 12 August 2023 pdf নমুনাঃ

আমিরের তৃতীয় বিয়ে

আবার নাকি বিয়ে করছেন আমির খান! পাত্রী, তাঁর থেকে ২৭ বছরের ছোট ফাতিমা সানা শেখ। হনিমুনের প্ল্যান অবধি সারা। বহুদিন ধরে চলতে থাকা গুঞ্জন কি অবশেষে সত্যি হচ্ছে তাহলে? লিখছেন আসিফ সালামব লিউডে জোর গুঞ্জন… তৃতীয় বার বিয়ে করতে চলেছেন আমির খান! পাত্রী কে, তার আঁচ অনেকদিন ধরেই পাওয়া যাচ্ছিল। হ্যাঁ, ঠিক ধরেছেন… ফাতিমা সানা শেখ। নিজেদের মধ্যে বয়সের পার্থক্য ২৭ বছরের। তাতে কী? সেসবকে তুড়ি মেরে উড়িয়ে দিব্যি নাকি লিভ-ইন করছেন দু’জনে। একসঙ্গে প্রায়ই তাঁদের দেখা যাচ্ছে ডিনার ডেট থেকে মুভি ডেটে। এমনকি তাঁরা যখন একসঙ্গে জিম করেন, তখন ফাতিমাকে নাকি আমিরই ব্যক্তিগতভাবে ট্রেন করান। কোনও ট্রেনারকে তাঁর ‘বান্ধবী’র আশেপাশে ঘেঁষতে দেন না আমির!

এমনিতে আমির নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা শোরগোল কোনওদিনই করেন না। সোশ্যাল মিডিয়াতেও তিনি নেই। শুধুমাত্র ছবি মুক্তির আগেই তিনি প্রকাশ্যে আসেন। তাই তাঁর প্রেমজীবন নিয়েও যে খানিক রাখঢাক থাকবে, তা তো স্বাভাবিক। আর এমনিতেই বলিউডে অলিখিত নিয়ম আছে… বিয়ের আগের দিন অবধি এখানে প্রেমিক-প্রেমিকা মুখে কিচ্ছুটি বলেন না। তাঁরা শুধুই নাকি একে অপরের ‘বন্ধু’ থাকেন! তবে যতই রেখে ঢেকে রাখুন, তারকাদের জীবন কি আর অতটাও ব্যক্তিগত থাকে? তাই আমির-ফাতিমা যে দীর্ঘদিন ধরেই প্রেম করছেন, আমির যে বিয়ের জন্য উতলা হয়ে উঠেছেন, তাঁরা দু’জনে দিব্যি একসঙ্গে থাকছেন…. এসব নিয়ে ইন্ডাস্ট্রি এখন রীতিমতো সরগরম।

সানন্দা পূজাবার্ষিকী ১৪৩০ pdf ম্যাগাজিন Sananda Pujabarshiki 2023 pdf

মিস্টার পারফেকশনিস্টের হলটা কী? Anandalok 12 August 2023 pdf

এই প্রশ্নটা আমিরের ঘনিষ্ঠ মহলের সকলেই প্রায় করছেন। ‘দঙ্গল’ ছবির সেটে ফাতিমা সানা শেখের সঙ্গে তাঁর প্রেমের শুরু, তেমনটাই শোনা যায়। তারপর থেকে ফাতিমার প্রেমে তিনি নাকি এতটাই অন্ধ হয়ে গিয়েছেন যে, জীবনের স্টিয়ারিং সানার হাতেই সঁপে দিয়েছেন আমির! ফাতিমা আমিরের জীবনে ও কেরিয়ারে রীতিমতো ছড়ি ঘোরাচ্ছেন বলেও শোনা যাচ্ছে। যে আমির ভেবেচিন্তে, বেছে বেছে ছবি করতেন, তাঁকে নাকি ফাতিমা ঠিক করে দিচ্ছেন, তিনি কোন ছবি করবেন! তাঁর জীবন ও কেরিয়ারের প্রায় সব সিদ্ধান্তই নিচ্ছেন অভিনেত্রী। আমিরের মধ্যে এমন পরিবর্তন দেখে অবাক হচ্ছেন তাঁর ঘনিষ্ঠরাও। শোনা যাচ্ছে, ফাতিমা খুবই ডমিনেটিং স্বভাবের মেয়ে। তিনি যা বলেন, তাই করে থাকেন।

আমিরের মতো প্রতিপত্তিশালীঅ ভিনেতার সঙ্গে সম্পর্কে জড়ানোর মধ্যে ইন্ডাস্ট্রির অনেকেই আবার স্বার্থের গন্ধও খুঁজে পাচ্ছেন। মানে ‘প্রেম উইথ বেনিফিটস’ যাকে বলে আর কী! এই খবরে ইন্ধনও জুটে গিয়েছিল। আদিত্য চোপড়ার কাছে ‘ঠগস অফ হিন্দুস্তান’- এর জন্য ফাতিমার নাম প্রস্তাব করেছিলেন আমির। শোনা যায়, সেসময় সেটে ফাতিমাকে আর সে কারণেই কি আমিরকে নিজের বশে রাখতে তাঁর যাবতীয় পেশাগত-ব্যক্তিগত সিদ্ধান্তে জোর খাটাচ্ছেন তিনি? তবে ফাতিমা ছড়ি ঘোরালেও বিয়ের জন্য নাকি ফাতিমার তুলনায় আমিরই বেশি উতলা হয়ে উঠেছেন। তিনি চাইছেন, দ্রুত বিয়েটা সেরে ফেলতে। সবমিলিয়ে প্রেমে যে হাবুডুবু খাচ্ছেন নায়ক, তা বোঝাই যাচ্ছে।

তবে নিন্দুকদের মতে, ফাতিমাকে নিয়ে নাকি আমির বেশ কিছুটা ইনসিকিয়োরডও। বেশি দেরি করলে, পাছে পাত্রী হাতছাড়া না হয়ে যায়, সেই আশঙ্কাতেই নাকি তড়িঘড়ি করে বিয়েটা সেরে ফেলতে বদ্ধপরিকরক আমির। অন্তত এমনটাই শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রির ইতিউতি। এতটাই গুরুত্ব দিতেন আমির যে, ছবির অন্য নায়িকা ক্যাটরিনা কাইফ তাই নিয়ে রীতিমতো বিরক্তি প্রকাশ করেন। ফাতিমা ও ক্যাটরিনার মধ্যে ঝামেলাও লাগে ছবির সেটে। সেই সব সময় আমির নাকি ফাতিমার পক্ষ নিয়ে কথা বলেন। তাই প্রশ্ন ওঠে, আমিরের মতো সিনিয়র অভিনেতার সঙ্গ মানেই ভাল ভাল প্রজেক্টে সুপারিশ, এজন্যই কি প্রেম করছেন ফাতিমা?

সাপ্তাহিক বর্তমান ১১ নভেম্বর ২০২৩ পিডিএফ Saptahik Bartaman 11 November 2023 pdf

বিচ্ছেদের নেপথ্যে, আবার বন্ধুত্বও বটে! Anandalok 12 August 2023 pdf

শোনা যায়, প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে আমিরের বিচ্ছেদের নেপথ্যে ছিলেন ফাতিমা সানা শেখই। আমিরের সঙ্গে তাঁর প্রেমই কিরণকে চরম সিদ্ধান্ত নিতে বাধ্য করে। ‘ঠগস অফ হিন্দুস্তান’-এর সেটে আমির- ফাতিমার ঘনিষ্ঠতার খবর পৌঁছয় কিরণের কানে। প্রবল রেগে যান কিরণ। তারপরেই নাকি বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তিনি। যদিও মুখে কখনও কেউ কারও নামে বিষোদ্গার করেননি, কিন্তু ফাতিমাই যে কিরণের সঙ্গে ডিভোর্সের কারণ, তা বলেন অনেকেই। ২০২১ সালে কিরণ Jরণের আগমনেই এমন সিদ্ধান্ত। ঘটনাচক্রে, কিরণকে বিয়েও করেন তিনি। আবার এখনও শোনা যাচ্ছে, আমির আর ফাতিমার বিয়ে স্রেফ সময়ের অপেক্ষা। বরাবরই তৃতীয় ব্যক্তির আগমনে বিয়ে ভেঙেছে আমিরের, এমন কথাও বলছেন অনেকে।

তবে মজার বিষয় হল, যে প্রেমিকার সঙ্গে আমিরের ঘনিষ্ঠতার কারণে রেগে গিয়েছিলেন কিরণ, সেই ফাতিমার সঙ্গেই দিব্যি সুসম্পর্ক তাঁর! আমিরের ঘরোয়া পার্টিতে প্রায়ই একসঙ্গে দেখা যায় কিরণ ও ফাতিমাকে।

মেয়ে ইরার সঙ্গেও (প্রথম পক্ষের স্ত্রী রিনা দত্তর মেয়ে) বেশ বন্ধুত্ব ফাতিমার। তবে নিন্দুকরা বলেন, ফাতিমার সঙ্গে কিরণ ও আমিরের মেয়ে ইরার যে সুসম্পর্ক, তাও নাকি অনেকটা স্ট্র্যাটেজিগত কারণেই। কৌশলগতভাবেই, ফাতিমা আমিরের প্রাক্তন স্ত্রীর সঙ্গে ভাল সম্পর্ক রেখেছেন। সম্প্রতি ইরার এনগেজমেন্টেও তাঁকে দেখা গিয়েছিল হাসিখুশি মুডে। ইরাকে আদরের চুমু খান ফাতিমা, ইরার ফিয়সে নূপুর শিখরের সঙ্গে নাচেনও। ইরা ও ফাতিমার ছবি সমাজমাধ্যমে ভাইরাল হয়, নজরে আসে পোস্টের নীচে তাঁদের কথাবার্তাও। তার আগে ইরার জন্মদিনের ঘরোয়া পার্টিতে হাতেগোনা কয়েকজনই নিমন্ত্রিত ছিলেন। সেখানেও বাদ যাননি ফাতিমা। শুধু ফাতিমা নয়, আমিরের পজিটিভ পাবলিক ইমেজও ধরে রাখা সহজ এর মাধ্যমে। মানে, সবাই সবকিছু হাসিমুখে মেনে নিয়েছেন, সকলে সকলকে নিয়ে খুশি…. এমন বার্তা দিচ্ছেন তাঁরা।

লিভ-ইন থেকে হনিমুন… সমস্ত প্ল্যান সারা Anandalok 12 August 2023 pdf

‘দঙ্গল’ সিনেমায় ফাতিমা সানা শেখ ছিলেন আমির খানের মেয়ের চরিত্রে। ‘দঙ্গল’-এ আমিরের কুস্তিগির মেয়ের চরিত্রে যখন ফাতিমা আত্মপ্রকাশ করলেন, সকলে প্রশংসা করেছিলেন বাপ-বেটির রসায়নের। একের পর এক রেকর্ড ভেঙে সে ছবি চূড়ান্ত সফল হয়েছিল বক্স অফিসে। ফাতিমা সানা শেখও বলিউডে নিজের জায়গা মোটামুটি তৈরি করে নিতে পেরেছিলেন। তবে এরপর আমিরের সঙ্গে পরদায় তো বটেই, পরদার বাইরেও যে সমীকরণ তৈরি হবে, তা কি আর কেউ আন্দাজ করতে পেরেছিলেন? শোনা যায়, এই ছবির সেটেই নাকি একে অপরের প্রেমে পড়েন তাঁরা। তখন থেকেই তাঁদের প্রেমের গুঞ্জনে মুখরিত ছিল। বলিউড। ২০১৬ থেকে বিভিন্ন পার্টিতে দু’জনকে একসঙ্গে দেখা যেতে থাকে।

বর্তমানে তাঁরা লিভ- ইন সম্পর্কে রয়েছেন। আমিরের সব পারিবারিক অনুষ্ঠানেই হাজির থাকেন ফাতিমা। কিছুদিন আগে তাঁদের দু’জনকে পিকলবল খেলতেও দেখা গিয়েছিল। একসঙ্গে জিম করেন, গ্রসারি শপিং করেন। সিনেমা দেখা থেকে ডিনার ডেট বা একসঙ্গে খেলাধুলো… সবেতেই ‘পার্টনার’ তাঁরা। ফাতিমার বন্ধুদের সঙ্গেও আমিরের পরিচয় আছে। তাঁদের সঙ্গেও নায়কের সম্পর্ক খুবই ভাল। ফাতিমার বন্ধুগোষ্ঠীর সঙ্গে প্রায়ই সময় কাটান নায়ক। ফাতিমার হাতের রান্না খেতেও তিনি খুব ভালবাসেন। সম্পর্ক এতটাই এগিয়েছে যে, হনিমুনের প্ল্যানও নাকি সেরে ফেলেছেন! শোনা যাচ্ছে, ইউরোপ বা আমেরিকা নয়, বিয়ের পরে শ্রীলঙ্কায় যেতে পারেন তাঁরা। কারণ, ফাতিমার নাকি এটি ফেভারিট হলিতে ডেস্টিনেশন! আর হ্যাঁ, ফাতিমাকে ভালবেসে ‘ফ্যাটি’ বলে ডাকেন আমির।

Bonkanya Season 1 pdf Episod 1 Comic pdf বনকন্যা সিজন ১ এপিসোড ১ (বড়দের কমিক্স) – ফ্রাঙ্ক চো

রঙিন প্রেমজীবন Anandalok 12 August 2023 pdf

দুই স্ত্রী বা ফাতিমা সানা শেখই নন, আমিরের জীবনে এর আগে একাধিক প্রেমিকা এসেছেন, ক্যাটরিনা ও ফাতিমার ঠান্ডা লড়াই চলতে থাকে। শোনা যায়, রিনা দত্তর সঙ্গে বিয়ে যখন টালমাটাল, তখন পূজা ভট্টের সঙ্গে অ্যাফেয়ারে জড়িয়ে পড়েন আমির। ‘দিল হ্যায় কি মানতা নহি’র সেটে নাকি প্রেমের শুরু। মজার ব্যাপার, কিরণের সঙ্গেও প্রেমের শুরু ছিল ‘লগান’-এর সেটে। আবার ফাতিমার সঙ্গে ‘দঙ্গল-এর সেটে। পরদার প্রেমের অভিঘাত কি তাহলে বারবার বাস্তবের প্রেমে এসে পড়েছে আমিরের জীবনে? ব্রিটিশ সাংবাদিক জেসিকা হাইনসের সঙ্গে আমিরের প্রেমের গুঞ্জনও শোনা যেত। এমনকি তাঁদের নাকি এক সন্তানও ছিল! ঘটনাচক্রে, এই জেসিকার সঙ্গেও আমিরের প্রেমের শুরু ‘গুলাম’এর সেটে। তাঁরা নাকি লিভ-ইন করতেন সেসময়।

জেসিকা প্রেগন্যান্ট হওয়ার পরে আমির নাকি তাঁকে শর্ত দিয়েছিলেন, হয় অ্যাবরশন করতে হবে, নয়তো সম্পর্কে ইতি টানতে হবে। জেসিকা দ্বিতীয়টিই বেছে নেন। ২০০৩-এ ছেলে জানের জন্ম দেন জেসিকা। ‘দিল চাহতা হ্যায়’ মুক্তির পরে শোনা যায়, আমির আর প্রীতি জিন্টা প্ৰেম করছেন। কিরণ নন, প্রীতিই নাকি রিনা দত্তর সঙ্গে বিচ্ছেদের নেপথ্যে… এমনটাও শোনা যেত। এমনকি, তাঁরা গোপনে বিয়ে করেছেন, এই গসিপও চাউর ছিল ইন্ডাস্ট্রিতে। অন্যদিকে ফাতিমা সানা শেখের সঙ্গে অপারশক্তির খুরানার প্রেমের গুঞ্জন ছিল। শোনা যায়, কার্তিক আরিয়ানের সঙ্গেও স্বল্পদিনের সম্পর্কে জড়িয়েছিলেন ফাতিমা। এর পাশাপাশি ফাতিমা এক সাক্ষাৎকারে স্বীকার করেন যে, তিনি একটা টক্সিক সম্পর্কে ছিলেন। সেসব পেরিয়ে আপাতত বিয়ের ফুল ফুটেছে দু’জনের জীবনেই।

স্টিরিওটাইপ ভাঙছেন আমির? Anandalok 12 August 2023 pdf

ষাটের কোঠায় তিন নম্বর বিয়ে? পাত্রী হাঁটুর বয়সি! পাত্র তো নিজের মেয়ের বয়সি একজনকে বিয়ে করছেন, ইত্যাদি নানারকম মন্তব্যে মুখর সমাজমাধ্যম। বা বলা ভাল, আরও কিছুদিন পরে যদি তাঁরা আনুষ্ঠানিকভাবে বিয়ের আসরে বসেন বা সে খবর আনুষ্ঠানিকভাবে জানান, তখন ট্রোলের পরিমাণ বাড়বে বহুগুণ। অনেকের মতে, আমির বড় তারকা। তাই যা খুশি সিদ্ধান্ত নিতেই পারেন। অর্থ, প্রতিপত্তির নিরাপদ বর্ম রয়েছে তাঁর। তাই সমাজে কে কী বলল, ওসবে কান দেন না। ফাতিমা সানা শেখও অভিনেত্রী। গ্ল্যামার-জগতের মানুষরা এমনিতেই নিন্দে, কটূক্তিতে অভ্যস্ত হয়ে যান। তাই ট্রোল হলেও তাঁরা সেসবকে বিশেষ পাত্তা দেবেন না।

উল্টোদিক থেকে দেখতে গেলে, তাঁরা নিজেদের ব্যক্তি-স্বাধীনতাকে আরও একবার জোর গলায় ব্যক্ত করলেন। সমাজ কী বলবে, এই ভাবনা ভেবে যাঁরা নিজেদের ইচ্ছে, প্রেম, যাপনের একটা বড় অংশ জলাঞ্জলি দেন, তাঁদের জন্য আমির-ফাতিমার বিয়ে কি উদাহরণ হতে পারে? আপনি কোন বয়সে বিয়ে করবেন, কাকে করবেন, অসমবয়সি প্রেম করবেন কিনা, বিয়ে না করে লিভ-ইন করবেন কিনা…তা একান্তই আপনার চয়েজ়। হতে পারে, আমির- ফাতিমা দু’জনেই প্রভাবশালী। তাই তাঁদের পক্ষে তথাকথিত ‘র‍্যাডিকাল’ সিদ্ধান্ত নেওয়া সহজ, যা সাধারণ মানুষের পক্ষে নয়। তবে ‘মর‍্যালিটি’র দিক থেকে কোনটা ঠিক, কোনটা ভুল, সে আলোচনায় না গিয়ে দু’জন মানুষের ভাল থাকা, খুশি থাকাকে প্রায়োরিটি দেওয়া জরুরি।

তাঁর প্রাক্তন দুই স্ত্রী রিনা দত্ত ও কিরণ রাওয়ের মধ্যে সুসম্পর্ক আছে। আবার ফাতিমার সঙ্গেও কিরণের সম্পর্ক ভাল। আমির নিজেও তাঁর প্রাক্তনের সঙ্গে হৃদ্যতার সম্পর্ক রেখেছেন। সবাই মিলেমিশে, সহাবস্থানের থিয়োরিতেই তিনি বিশ্বাসী। যদি সেই পরিবারের সকল সদস্য নিজেদের মতো করে খুশি থাকতে পারে, তাহলে তাতেই বা কী সমস্যা? এমনিতেও প্রাক্তনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার ট্রেন্ড বলিউডে অনেকদিন ধরেই। তার অন্যতম উদাহরণ হৃতিক রোশন। সুজান খানের সঙ্গে বিচ্ছেদের পরে হৃতিক ও সুজান দু’জনেই নতুন প্রেমজীবনে পা দিয়েছেন। কিন্তু পাশাপাশি প্রাক্তনের সঙ্গে ভাল সম্পর্ক রেখেছেন। ‘লিভ অ্যান্ড লেট লিভ’, এটাই তাঁদের জীবনের মূলমন্ত্র। ফাতিমার সঙ্গে আমিরের প্রেম ও বিয়ে কি পরিণতমনস্কতা ও ব্যক্তি-স্বাধীনতা উদযাপনের উদাহরণ?

Anandalok 12 August 2023 pdf download link

Download / Read Online

Be the first to comment

Leave a Reply