আনন্দলোক ১২ জুলাই ২০২৩ পিডিএফ Anandalok 12 July 2023 pdf

আনন্দলোক ২৭ জুলাই ২০২৩ পিডিএফ Anandalok 27 July 2023 pdf

আনন্দলোক ১২ জুলাই ২০২৩ পিডিএফ Anandalok 12 July 2023 pdf ডাউনালোড করুন আজই। চলচ্চিত্র নিয়ে প্রকাশিত ম্যাগাজিন বলা চলে একমাত্র ম্যাগাজিন আনন্দলোক এপার বাংলার জনপ্রিয় ফিল্ম ম্যাগাজিন। ABP Group কর্তৃক প্রকাশিত বিভিন্ন ম্যাগাজিনের মধ্যে মধ্যে আনন্দলোক চীনেপ্রেমীদের কাছে সর্বাধিক জনপ্রিয় একটি ম্যাগাজিন। ম্যাগাজিন ডি প্রতি সপ্তাহে প্রকাশিত হয়। সিনেমা জগতের নায়ক নায়িকাদের নানান জানা-অজানা রহস্যময় তথ্য তুলে ধরা হয় আনন্দলোক ম্যাগাজিনটিতে। Anandalok 12 July 2023 pdf সংখ্যাটিতে জিতো ও নবনীতার বিচ্ছেদের আদি অন্ত তুলে ধরা হয়েছে।

আনন্দলোক পূজাবার্ষিকী ১৪৩০ (২০২৩) পিডিএফ Anandalok Pujabarshiki 2023 pdf (1430)

আনন্দলোক ১২ জুলাই ২০২৩ পিডিএফ Anandalok 12 July 2023 pdf
আনন্দলোক ১২ জুলাই ২০২৩ পিডিএফ Anandalok 12 July 2023 pdf

Anandalok 12 July 2023 pdf সূচীপত্রঃ

কভার ড্রাইভ
জিতু-নবনীতার বিচ্ছেদ
অথচ কারও বিরুদ্ধে কারও কোনও অভিযোগ নেই! সত্যিই কি নেই? নাকি তলায় তলায় দানা বেঁধেছে অন্য গল্প? আনন্দলোক-এর অন্তর্তদন্তে উঠে এল অন্য এক কাহিনি

সাক্ষাতে বিক্রম চট্টোপাধ্যায় ও শোলাঙ্কি রায় ২৮
টুইঙ্কল খন্না
OTT তারা জিশু সেনগুপ্ত
ছোটপরদার তারা কনীনিকা বন্দ্যোপাধ্যায়
চ্যাপ্টার টু
আগে যে ফরমুলা অব্যর্থ কাজ করত, সেই দক্ষিণী ছবির হিন্দি রিমেক বক্সঅফিসে ব্যর্থ হচ্ছে বারবার। কী কারণে?

আনন্দমেলা পূজাবার্ষিকী ১৪৩০ (২০২৩) পিডিএফ Anandamela Pujabarshiki 2023 (1430) PDF

ইনবক্স ৩ রাজপার্ট ১৩
ছবিঘর ১৪
বলি BUZZ ২৪
স্টেডিয়াম ২৬
হলি HOOK ৩২
টাইম মেশিন ৩৪
OTT কর্নার ৪১
চ্যানেল টু চ্যানেল ৪৪
টলিটুকি ৪৬
পদবাচ্য ৪৭
টলিTALE ৫০
স্পোর্টস ৫৫
সুর ও কথা ৫৬
গাল গপ্পো ৫৯
সিনেগ্রাফ ও ওটিটি গ্রাফ ৬০
নেপথ্য কথা: হিন্দি সিরিয়াল দীর্ঘদিন ধরে চলছে, অথচ বাংলা সিরিয়াল হঠাৎ করেই বন্ধ হয়ে যাচ্ছে!

Anandalok 27 November 2020 pdf আনন্দলোক ২৭ নভেম্বর ২০২০

আনন্দলোকে নিয়মিত সংখ্যার পাশাপাশি পূজা বার্ষিকী নববর্ষের সহ বিভিন্ন উৎসবে বিশেষ সংখ্যা ও প্রকাশ করে থাকে। বিশেষ সংখ্যাগুলোতে বিশেষ ধরনের লেখা ও থাকে থাকে চলচ্চিত্র জগতের অজানা সব কাহিনী যা জনসাধারণের কাছে একেবারে অজানা ছিল। নামকরা লেখকদের প্রবন্ধ কখনো কখনো গল্প উপন্যাসও প্রকাশিত হয় সংখ্যাগুলোতে। ভারতীয় তথা বিশ্ব চলচ্চিত্র জগৎ সম্পর্কে জানতে আনন্দলোক ম্যাগাজিন টি পড়ার বিকল্প নেই। মিডিয়া জগতের নানান খবর জানার জন্য ম্যাগাজিনটি অনন্য।

আনন্দলোক ১২ জুলাই ২০২৩ পিডিএফ নমুনাঃ

ঘেরাটোপে বাংলা সিরিয়াল
কেন বেশিদিন চলছে না বাংলা সিরিয়াল? কোথায় পিছিয়ে আছে সেগুলো? হিন্দি সিরিয়ালের সাফল্যের নিক্তিতে সেসব মেপে দেখলেন দীপান্বিতা মৈত্র Anandalok 27 July 2023 pdf

কলা কখনও কুশলীদের পরিচিতি দেয়। আবার কখনও বা কুশলীদের গুণেই কলা হয়েক ওঠে কালজয়ী। কোন কাজ কখন চিরকালীন হয়ে থেকে যাবে বা মুছে যাবে স্মৃতি থেকে, তা সব চেয়ে বেশি নির্ভর করে সাধারণ মানুষের উপর। আর যদি কথা হয় টেলিভিশন ধারাবাহিক নিয়ে, তবে তো দর্শকই শেষ কথা বলবেন। ভাল ধারাবাহিক, ভাল বিষয়ের উপর কাজ দর্শক মনে রাখেন। আবার কিছু ধারাবাহিক শুরু হওয়ার কিছু দিনের মধ্যে বন্ধও হয়ে যায়। অন্তত বাংলা সিরিয়ালের দুনিয়াতে এটাই এখন সব চেয়ে বড় সমস্যার জায়গা। তাড়াতাড়ি শো বন্ধ হয়ে যাওয়া। কিন্তু এই সমস্যাটা কি কেবলই বাংলা ধারাবাহিকের ক্ষেত্রে প্রযোজ্য? হিন্দি ধারাবাহিকের দুনিয়াটা তাহলে কেমন?

Anandalok 27 September 2020 pdf আনন্দলোক ২৭ সেপ্টেম্বর ২০২০ পিডিএফ

একটা সময় ছিল যখন ধারাবাহিকের উন্মাদনা একটা আলাদা মাত্রা নিয়েছিল বিশেষ করে ভারতীয় টেলিভিশনের প্রথম পর্বের দিনগুলিতে। তখন ধারাবাহিকের সঙ্গে সরে সবে মানুষ পরিচিত হচ্ছেন। শোনা যায় বি আর চোপড়া যখন টিভির পর্দায় ‘মহাভারত’ আনলেন বা রামানন্দ সাগরের ‘রামায়ণ’ এল, রবিবারের সকালের সেই এক ঘণ্টা রাস্তাঘাট শুনশান হয়ে যেত। সকলের ঘরে-ঘরে তখন টিভি ছিল না। পাড়ার একটা বা দুটো বাড়িতে টিভি থাকত। সেখানেই হাজির হতেন পাড়ার সব বাড়ির মানুষ। ধারাবাহিক বলতে তখনও ডেলি সোপের কনসেপ্ট আসেনি। সপ্তাহে একটি বা দু’টি এপিসোড প্রচারিত হত। তখন এত চ্যানেল ছিল না। দূরদর্শনই ছিল মূল বিনোদনের জায়গা।

এরপর এল ডেলি সোপ। সঙ্গে এল নতুন কিছু চ্যানেলও। শনি আর রবিবার বাদে সপ্তাহের বাকি দিনগুলি নির্দিষ্ট সময়ে আধঘণ্টা করে ধারাবাহিকগুলি প্রচারিত হতে শুরু করল এমন কিছু কালজয়ী ধারাবাহিক সেই সময় হয়েছিল, যার স্মৃতি এখনও মানুষের মুখে মুখে ফেরে। সেই তালিকায় ১৯৮৪ সালের প্রথম হিন্দি ধারাবাহিক ‘হুম লোগ’ যেমন আছে, আছে মন্দিরা বেদী অভিনীত ‘শান্তি’, ‘কহানী ঘর-ঘর কী’, ‘সাস ভি কভি বহু থি’ বা ‘কাসৌটি জিন্দগি কী’। বাংলাতেও তখন ভাল সিরিয়ালের ছড়াছড়ি। ‘জননী”, ‘জন্মভূমি’, ‘এক আকাশের নীচে’ বা ‘তিথির অতিথি’র কথা তো শুরুতেই বলতে হয়। সবক’টি ধারাবাহিকেরই এপিসোড সংখ্যা হাজার পার করে গিয়েছিল। সময় বদলে যায়। তবু ওটিটি এবং নিউ এজ সিনেমার দুনিয়াতেও মানুষ এই গল্পগুলির নস্টালজিয়াতেই বাঁচেন।

Anandalok 12 July 2023 pdf download link

Download / Read Online

Be the first to comment

Leave a Reply