Ashare Bhooter Golpo pdf আষাঢ়ে ভূতের গল্প pdf

Ashare Bhooter Golpo pdf আষাঢ়ে ভূতের গল্প pdf

পশ্চিমবঙ্গের বই, রহস্য, গোয়েন্দা, ভৌতিক, থ্রিলার ও অ্যাডভেঞ্চার বই Ashare Bhooter Golpo pdf আষাঢ়ে ভূতের গল্প pdf ডাউনলোড করুন এখনই। Ashare Bhooter Golpo pdf এ ১৭ টি ভয়ানক ভূতের গল্প pdf সংকলিত হয়েছে। আষাঢ়ে ভূতের গল্প pdf পড়ে ফেলুন আজই।

Ashare Bhooter Golpo pdf আষাঢ়ে ভূতের গল্প pdf

Ashare Bhooter Golpo pdf নমুনাঃ

সর্যে অস্ত যায়। গাছের মাথায় ভূত-পেতনীরা জেগে ওঠে। সারাদিনের নিশ্চিষ্ট নিদ্রা শেষে কেউ নাচে কেউ গায় কেউ খেলে কেউ খায়। সকলেই যখন হৈ-হুল্লোড়ে ব্যস্ত, নিম গাছ বাসীন্দা কিম ভূতের আর তর সয়না। সর সর করে গাছ বেয়ে নেমে, লম্বা লম্বা পা ফেলে খাবারের খোঁজে বেরিয়ে পড়ে। এ বন সে বন, এ পাড়া সে পাড়া কোথায় যে কখন খাবার মেলে তার ঠিক নেই। কিম ভূত বেরিয়ে পড়লে ভূতির আর কোনও কাজ থাকেনা। একলাটি গাছে চুপটি করে বসে থাকে। গালে হাত রেখে বসে বসে ভাবে, কিম ভূত যদি মাননুষের মত লেখাপড়া শেখে কি মজাই হয়।

এই ভূতের দেশে তাদের সম্মান তো বাড়বেই। তাছাড়াও একটা চাকরি বাকরি জুটিয়ে নিলে যা আয়পয় হবে, তা দিয়ে তারা দিব্যি ভালো ভালো খেতে পারবে, পরতে পারবে, বেড়াতে পারবে উপরন্তু, পোড়া এই নিমগাছ ছেড়ে লাল সিমেন্টে সান বাঁধানো কোনও ঝাঁকড়ালো অশ্বত্থ গাছের মাথায় মনের মত বাসা বাঁধতে পারবে। এই অসভ্য ভূত-পেতনীদের সঙ্গে আর কোনও সম্বন্ধ থাকবেনা। এমনি এক মুখের দিনের কথা ভাবতে ভাবতে ভূতির জিবে জল এসে পড়ে। তারপর সেই জল টস টস করে গড়িয়ে পড়ে দুপাশের কাশ বেয়ে মাটিতে।

এক কুড়ি এক হাসির গল্প pdf – দীপঙ্কর বিশ্বাস Ek Kuri Ek Hasir Golpo pdf – Dipankar Biswas

প্রতিদিনই সে ভাবে এই কথা। কিন্তু কোনও সুরাহা হয়না। মনের দঃখ তার মনেই চাপা পড়ে থাকে। কিম ভূতের কাছেও তা মুখ ফুটে বলার মত সাহস তার নেই। যা খিটখিটে তার মেজাজ। কোনও কথা মনঃপুত না হলে আর রক্ষে নেই। হাউ-মাউ খাউ করে তো চীৎকার করবেই। আর মাথায় যদি একবার বায় চড়ে যায় তাহলে কম করেও ডজন খানেক গাঁটা তো খেতে হবেই তাকে। কোনভাবেই রেহাই নেই ৷ এমনকি তখন আকাশ থেকে স্বয়ং মা কালী নেমে এলেও তাকে বিরত করতে পারবেনা। Ashare Bhooter Golpo pdf

মনের এই চাপা দঃখ নিয়েই সে একদিন এক মতলব ভাঁজল। মাঝরাতে কিম ভূতের বাসায় ফেরার সময় সে কাছেই এক ফাঁকা তেতুল গাছের মাথায় উঠে মুহূর্তের মত নির্জীব হয়ে পড়ে রইল। এমনই চুপিচাপি সে এই কাণ্ডটা করল যে পাড়া-প্রতিবেশী কেউই তা টের পেল না। এদিকে কিম ভূত সেদিন ঘরে ঘরে একজোড়া ঢোঁড়া সাপ কোঁচড়ে নিয়ে হেলে দলে বাসায় ফিরল। অন্যান্য দিন ভূতি আগে থাকতেই তৈরী হয়ে থাকে। কিম ভূত ফিরলেই গামছা আর গাড়, এগিয়ে দেয় । সে এটা সেটা যাই আনকে না কেন খাবার ঘরে টাঙিয়ে রেখে হাত পা তে যায়। Ashare Bhooter Golpo pdf

ইতিমধ্যে ভূতি পাকের কাজ সেরে ফেলে। সমুখে সাজিয়ে রাখে। শালপাতার ঠোঙায় করে সে ফিরে এসে পায়ের ওপর পা তুলে বসে গাছের মগডালে। মেজাজটা যেদিন খুশী খুশী থাকে, খেতে খেতে মজার মজার গল্প ফাঁদে। ভূতি নে হেসে গড়াগড়ি খায়। মেজাজ যেদিন খিঁচড়ে থাকে, একটা কথাও কয়না । কড়মড় করে হাড়গুলো চিবিয়ে বা চক চক করে চুষতে চুষতে উঠে যায় ভূতির সমুখে থেকে। তারপর গোমড়া মুখে বসে থাকে মগডালে উঠে। এটাই ছিল তার দিনলিপি। এতেই হয়ে উঠেছিল সে অভ্যস্ত।

কিন্তু, সেদিন হঠাৎ তার ব্যতিক্রম ঘটল। ভূতিকে সাপ দেখিয়ে একটা চমক দেবার জন্য, সে বার বার তার নাম ধরে ডাকতে লাগল কিন্তু কোন সাড়াই মিলল না। উপরন্তু, সেই ডাক প্রতিধ্বনিত হয়ে ঘুরতে লাগল ভূতুড়ে সেই বনাঞ্চলে । এমন ঘটনা ইতিপূর্বে কখনও ঘটেনি। তাছাড়া ভূতি যে রাম ভীতু সে কথা সে ভালোভাবেই জানে। একা একা দূরে কোথাও যাওয়ার মত তার সাহস নেই। এক যদি তাকে কোনও বজাত ভূতে ধরা ধরে নিয়ে গিয়ে থাকে।

সেও তো খুব সোজা ব্যাপার নয়। আশপাশে কয়েক হাজার ভূত-পেতনী কিলবিল করছে। একবার শঙ্খ, ‘মলম’ বললেই যথেষ্ট। তারা যে যতোই নিষ্ঠুর হোক কেউ ‘মলম’ বললে আর রক্ষে নেই। সঙ্গে সঙ্গে তারা সদলবলে ঝাঁপিয়ে পড়বে শত্রু, বিনাশে। আর সেই কারণেই ব্যাপারটা খুব রহস্যময় ঠেকল তার কাছে। কিন্তু সে হতাশ হবার পাত্র নয়।

Ashare Bhooter Golpo pdf download link

Download / Read Online

Be the first to comment

Leave a Reply