ডেয়ার অর ডাই pdf – সায়ন্তনী পূততুন্ড Dare or die pdf – Sayantani Putatunda

ডেয়ার অর ডাই pdf - সায়ন্তনী পূততুন্ড Dare or die pdf - Sayantani Putatunda
ডেয়ার অর ডাই pdf - সায়ন্তনী পূততুন্ড Dare or die pdf - Sayantani Putatunda

সায়ন্তনী পূততুন্ডর থ্রিলার pdf অধিরাজ অ্যাডাল্ট সিরিজের উপন্যাস Dare or die pdf ডেয়ার অর ডাই pdf ডাউনলোড করুন ও Dare or die pdf ডেয়ার অর ডাই pdf পড়ুন।

ডেয়ার অর ডাই pdf - সায়ন্তনী পূততুন্ড Dare or die pdf - Sayantani Putatunda
ডেয়ার অর ডাই pdf – সায়ন্তনী পূততুন্ড Dare or die pdf – Sayantani Putatunda

Dare or die pdf ডেয়ার অর ডাই pdf কাহিনিঃ

“ফোবিয়ান্স নামটা সার্থক স্যার! সবার জন্যই মূর্তিমান ফোবিয়া ছিল ওরা!” একশো এক বি হস্টেল রুম, জলপাইগুড়ি গভর্নমেন্ট ইঞ্জিনিয়ারিং কলেজ – হন্টেড রুম নামে পরিচিত। ত্রিশ বছর আগে শ্রেয়স নামের একটি ছেলের রহস্যময় মৃত্যু ঘটে সেই রুমে। তার দশ বছর পরে ঐ ঘরে ঘটে আরও একটি মৃত্যু! দু’জনেরই মৃত্যুর কারণ কার্ডিয়াক ফেইলিওর বা হার্ট-অ্যাটাক।

অধিরাজদের কাছে গোপনসূত্রে খবর আসে, সুপারি কিলার কালিয়া সুপারি পেয়েছে মাস-মার্ডারের। কিন্তু কালিয়া কিছু করার আগেই রহস্যজনকভাবে মৃত্যু ঘটছে তাদের। হয় কার্ডিয়াক ফেইলিওর বা হার্ট-অ্যাটাক, নইলে অ্যাক্সিডেন্ট। ফরেনসিক রিপোর্ট বলছে স্বাভাবিক ডেথ, কমন ফ্যাক্টর শুধু একটাই— সকলেই মরার আগে প্রচণ্ড ভয় পেয়েছিলেন। অতীত কি তার আবার ফিরে আসতে চাইছে বর্তমানে?

ছায়ামানব pdf – শরীফুল হাসান Chayamanob pdf – Shariful Hasan

ওদিকে নিখোঁজ হল এক হসপিটালের মর্গের অ্যাটেনডেন্ট। তার বাড়ি থেকে উদ্ধার হল টাকা ভর্তি ব্যাগ আর ব্র্যান্ডেড মদের বোতল। কার্ডিয়াক ফেইলিওর বা হার্ট-অ্যাটাককে কি মার্ডার বলা চলে? কিন্তু মোডাস অপারেন্ডি? আর অস্ত্র? গুলি নেই, ছুরি নেই, বিষও নেই! তবে ভিকটিমরা মরছে কী করে? সূত্র শুধু একটাই—ভয়। —“ যো ভর গয়া, সমকো মর গয়া! আমি ভয় পাই, তাই ভয় দেখিয়েই মারি। পারলে কেউ আমাকে থামিয়ে দেখাক।”

অধিরাজ অ্যাডাল্ট সিরিজের পরবর্তী উপন্যাস—’ডেয়ার অর ডাই’।

Dare or die pdf ডেয়ার অর ডাই pdf রিভিউঃ

ভয় কাকে বলে? আমরা যে জিনিষ দেখে বা যাকে দেখলে বুকের হার্টের গতি হটাৎ মারাত্মক বেড়ে গিয়ে গলায় উঠে আসে, পটি পায় , হিশু পায় বা অজ্ঞান হয়ে যাই… সেই অনুভূতিটাই হলো ভয়। কারোর মধ্যে এই ভয়টাই আরো গভীর ভাবে জন্ম নিয়ে ফোবিয়ায় পরিণত হয়( আমার যেমন কুচকুচে কালো রঙের গরু দেখলেই বুকের ভিতর এত জোরে হার্ট দৌড়ায় মনে হয় আমি অজ্ঞান হয়ে যাবো আর গরুটা আমাকে মেরে ফেলে দেবে দেখতে পেলেই , তাই আমি কালো গরু যতদূর সম্ভব দেখলেই রাস্তা নয় পাল্টে ফেলি নয় তো কোথাও লুকিয়ে পড়ি)। গল্পের ট্যাগ লাইন ‘what is your phobia?’

আমি আর ফেলুদা pdf – সন্দীপ রায় Ami Ar Feluda pdf – Sondhip Roy

গল্পের শুরুতে দেখি একটা লোক জীবন্ত মানুষ সে মর্গের ভিতর দৌড়াচ্ছে শুধু বেরোবার আশায়, আর বাঁচবার জন্য ক্রমাগত চেষ্টা করতে করতে শেষে হার মেনে কার্ডিয়াক ফেলিওর বা scared to death hoye সে মারা যায়। প্রশ্ন ওঠে কি করে সে মর্গে ঢুকলো? তার পর আরেকজন ১৭ তলা বিল্ডিংয়ের ছাদ থেকে পড়ে মারা যায় এবং এখান থেকে একটার পর একটা রহস্যের জটা বাঁধতে থাকে আর সিআইডি এর অধিরাজ ব্যানার্জি ডাক্তার দূর্বাশার সাহায্যে কেসের একটার পর একটা জোট খুলতে শুরু করে। এখানে বলতে পারি প্রতিটা ফোবিয়াকে কিভাবে মার্ডার ওয়েপন ব্যাবহার করা যায় সেটা দেখে মুগ্ধ হয়েছি। প্লট টুইস্ট দারুন … মোট কথা একটানা পড়ে ফেলা যায় গল্পটা। পড়ে দেখতে পারেন …. ঠকবেন না।

বেশ অন্যরকম আঙ্গিকে লেখা অধিরাজ সিরিজের এই উপন্যাস। একাধারে ঔদ্ধত্য ও ভয় মানুষকে কতদুর ঠেলে দেয়, তা এই লেখাটি না পড়লে জানতে পারতাম না। শেষটা একটু কমজোরি লেগেছে। তবে ক্লাইম্যাক্সটা অনবদ্য।

Dare or die pdf ডেয়ার অর ডাই pdf রিভিউঃ

মার্ডার উইপেন বললে আমাদের মাথায় প্রথমেই কি আসে? বন্দুক,ছুরি, বিষ (ড্রাগ) এইরকম অনেক কিছুই মাথায় আসে। কিন্তু মার্ডার উইপেন এবং মোটিভ দুটোই যদি “ভয়” হয়। কেমন হবে?? ভয় কে কাজে লাগিয়ে মানুষ খুন এও সম্ভব!অধিরাজ অ্যাডাল্ট সিরিজের এটা তৃতীয় উপন্যাস। সাতজনের একটা গ্রুপ তারা এক একজন করে মারা যাচ্ছেন, আপাত দৃষ্টিতে আত্যহত্যা বলে মনে হলেও অধিরাজের খটকা লাগে যখন জানা যায় তারা একই কলেজের পড়ুয়া ছিলেন, তাদের মধ্যে একটা লিংক আছে।তাদের কলেজ জীবনে সবাই তাদের ভয়ে থাকতো। কিন্তু কেন?? কি এমন করেছে তারা? যেহেতু খুন গুলো কেন করা হচ্ছে এবং ভিকটিম আগেই জানা যাচ্ছে তাই থ্রিলিং ব্যাপার টা একটু কম মনে হয়েছে আমার। কিন্ত সাসপেন্স টা শেষ অবধি আছে।

একবার শুরু করলে শেষ না করে থামা যাবে না। দারুন লেখা। কিন্তু এর আগের উপন্যাস- “চুপি চুপি আসছে” এর মত একটা দুর্দান্ত থ্রিলার লেখিকার কাছ থেকে পেয়েছি তাই ‘ডেয়ার অর ডাই’ বই টা থেকে এক্সপেক্টেশন একটু বেশি ছিল ,সেখানে একটু আশাহত হয়েছি(ব্যাক্তিগত মত)। কেন খুন হচ্ছে সেটা জানা থাকলেও কিছু প্রশ্নের জন্য — কে করছে ,কিভাবে তাদের ভয় কে কাজে লাগিয়ে খুন গুলো করা হচ্ছে সেই প্রশ্নের উত্তর পাওয়ার জন্য শেষ অবধি পড়তে বাধ্য হবে। আধিরাজ কি আদেও পারবে এই case টা solve করতে নাকি কিছু case unsolved এই থাকবে?

সায়ন্তনী পূততুন্ডর থ্রিলার pdf অধিরাজ অ্যাডাল্ট সিরিজের উপন্যাস Dare or die pdf ডেয়ার অর ডাই pdf ডাউনলোড করুন এখান থেকে ও Dare or die pdf ডেয়ার অর ডাই pdf এখান থেকে পড়ুন

Be the first to comment

Leave a Reply