মাসুদ রানা ৪৬৮ pdf : স্বর্ণলিপ্সা pdf – কাজী আনোয়ার হোসেন Masud Rana 468 Swarnolipsa pdf Qazi Anwar Hussain

মাসুদ রানা ৪৬৮ pdf : স্বর্ণলিপ্সা pdf – কাজী আনোয়ার হোসেন Masud Rana 468 Swarnolipsa pdf Qazi Anwar Hussain
মাসুদ রানা ৪৬৮ pdf : স্বর্ণলিপ্সা pdf – কাজী আনোয়ার হোসেন Masud Rana 468 Swarnolipsa pdf Qazi Anwar Hussain

কাজী আনোয়ার হোসেনের রহস্য, গোয়েন্দা, থ্রিলার ও অ্যাডভেঞ্চার মাসুদ রানা pdf সিরিজ মাসুদ রানা ৪৬৮ pdf স্বর্ণলিপ্সা Masud Rana 468 Swarnolipsa pdf ডাউনলোড করুন ও স্বর্ণলিপ্সা pdf পড়ুন।

মাসুদ রানা ৪৬৮ pdf : স্বর্ণলিপ্সা pdf – কাজী আনোয়ার হোসেন Masud Rana 468 Swarnolipsa pdf Qazi Anwar Hussain
মাসুদ রানা ৪৬৮ pdf : স্বর্ণলিপ্সা pdf – কাজী আনোয়ার হোসেন Masud Rana 468 Swarnolipsa bangla pdf Qazi Anwar Hussain

মাসুদ রানা ৪৬৮ pdf স্বর্ণলিপ্সা Swarnolipsa pdf

বাংলাদেশ কাউন্টার ইন্টেলিজেন্সের এক দুর্দান্ত, দুঃসাহসী স্পাই গোপন মিশন নিয়ে ঘুরে বেড়ায় দেশ-দেশান্তরে। বিচিত্র তার জীবন। অদ্ভুত রহস্যময় তার গতিবিধি। কোমলে কঠোরে মেশানো নিষ্ঠুর, সুন্দর এক অন্তর। একা টানে সবাইকে, কিন্তু বাঁধনে জড়ায় না। কোথাও অন্যায়-অবিচার-অত্যাচার দেখলে রুখে দাঁড়ায়৷ পদে পদে তার বিপদ-শিহরন-ভয় আর মৃত্যুর হাতছানি। আসুন, এই দুর্ধর্ষ, চিরনবীন যুবকটির সঙ্গে পরিচিত হই। সীমিত গণ্ডিবদ্ধ জীবনের একঘেয়েমি থেকে একটানে তুলে নিয়ে যাবে ও আমাদের স্বপ্নের এক আশ্চর্য মায়াবী জগতে।

Masud Rana 468 Swarnolipsa স্বর্ণলিপ্সা pdf কাহিনি

রানার কমাণ্ডো ট্রেইনার দুর্ধর্ষ রিটায়ার্ড যোদ্ধা বেন হ্যানন হারিয়ে গেছেন স্কটল্যাণ্ডে। সাহায্য চাইল তাঁর ক্রন্দনরতা স্ত্রী, মিরাণ্ডা। রানা কি জানে, ওই দেশে গেলেই জড়িয়ে যাবে একদল বাজে লোকের জটিল প্যাচে? সোনার মোহরের জন্য সেখানে চলছে লোভের ঝড়! সেই প্রবল হাওয়ায় যখন-তখন দপ্ করে নিভে যাচ্ছে মানুষের জীবন-প্রদীপ। রানা অবশ্য শপথ নিয়েছে, যেভাবে হোক খুঁজে বের করবে ওর স্নেহশীল ওস্তাদকে। পাশে এসে দাঁড়াল সুন্দরী পুলিশ অফিসার জেসিকা। কিন্তু প্রতিপক্ষের চোখে পড়ে গেছে ওরা। লেলিয়ে দেয়া হয়েছে একদল হিংস্র হায়েনা। যেখানে নিজেই বাঁচে কি না সন্দেহ, সেখানে রানা কী করে উদ্ধার করবে আর কাউকে? চলুন, পাঠক, কী ঘটছে দেখি গিয়ে!

পথের পাঁচালী pdf – বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় Pother Pachali pdf – Bibhutibhushan Bandyopadhyay

Masud Rana 468 Swarnolipsa রিভিউঃ

মাসুদ রানা রহস্য, গোয়েন্দা, থ্রিলার ও অ্যাডভেঞ্চার জগতের এক অন্যমাত্রা যোগ করে। মাসুদ রানার অন্যতম সেরা একটি বই। এ বইগুলোর জন্যই মাসুদ রানা সিরিজ দীর্ঘসময় ধরে এতটা জনপ্রিয়। মাসুদ রানা আমার পছন্দের একটি সিরিজ। দেশে-বিদেশে অন্যায় অবিচারকে দমন করে সত্য ও সুন্দরের প্রতিষ্ঠা করাই এদের জীবনের ব্রত। এদের সঙ্গে আপনিও অজানার পথে দুঃসাহসিক অভিযানে বেরিয়ে পড়তে পারবেন। উপভোগ করতে পারবেন রহস্য, রোমাঞ্চ ও বিপদের স্বাদ। শুধু ছোটরাই নয়, ছোট-বড় সবাই এ বই পড়ে প্রচুর আনন্দ লাভ করবেন।

জগুমামা রহস্য সমগ্র ২ pdf – ত্রিদিবকুমার চট্টোপাধ্যায় Jagu Amar Rahasya Samagra 2 pdf – Tridib Kumar Chattopadhyay book pdf

স্বর্ণলিপ্সা pdf লেখকঃ

শুধু বাংলাদেশই নয় পশ্চিম বাংলার পাঠকদের কাছেও রহস্য-রোমাঞ্চ গল্পের সাহিত্যধারাকে প্রায় একা হাতে জনপ্রিয় করে তুলেছেন কাজী আনোয়ার হোসেন। তাঁর প্রতিষ্ঠিত সেবা প্রকাশনীর মাধ্যমেই তৈরি হয়েছে এই সাহিত্যধারার বিশাল পাঠকশ্রেণী। বিদ্যুৎ মিত্র এবং শামসুদ্দিন নওয়াব ছদ্মনামে লিখেছেন অসংখ্য গল্প। পাঠকদের কাছে পরিচিত প্রিয় কাজীদা নামে। প্রখ্যাত গণিতবিদ ও সাহিত্যিক বাবা কাজী মোতাহের হোসেন ও মা সাজেদা খাতুনের ঘরে ১৯৩৬ সালের ১৯ জুলাই জন্মগ্রহণ করেন কাজী শামসুদ্দিন নওয়াব।

জগুমামা রহস্য সমগ্র ৩ pdf – ত্রিদিবকুমার চট্টোপাধ্যায় Jagu Mama Rahasya Samagra 3 pdf – Tridib Kumar Chattopadhyay book pdf

পরিবারের সঙ্গীতচর্চার ধারাবাহিকতায় প্রথমে সঙ্গীতশিল্পী হিসেবে কর্মজীবন শুরু করলেও ১৯৬৩ সালে বাবার দেওয়া টাকায় সেগুনবাগিচায় প্রেসের যাত্রা শুরু করেন। পরবর্তীতে সেই প্রেস থেকেই নিজের সম্পাদনায় পেপারব্যাকে সৃষ্টি করেছেন কুয়াশা, মাসুদ রানা, তিন গোয়েন্দার মতো চিরতরুণ চরিত্রগুলোর। কাজী আনোয়ার হোসেন এর বই ‘কুয়াশা’ সিরিজের মাধ্যমেই মূলত রহস্যধারার বই প্রকাশ শুরু সেবা প্রকাশনীর। এরপর এক বন্ধুর প্রকাশিত জেমস বন্ডের ‘ডক্টর নো’ পড়ে ঠিক করেন বাংলাতেই লিখবেন এই মানের থ্রিলার। সালটা ১৯৬৫, মোটর সাইকেল নিয়ে ঘুরে এলেন চট্টগ্রাম, কাপ্তাই ও রাঙামাটি। সাত মাস সময় নিয়ে লিখলেন মাসুদ রানা সিরিজের প্রথম গল্প ‘ধ্বংস পাহাড়’।

তিন গোয়েন্দা ভলিউম ১১৭/২ pdf – আমিই কিশোর, আলাস্কা অভিযান, আমাজানের গহীনে – রকিব হাসান / শামসুদ্দীন নওয়াব Tin Goyenda Volume 117/2 pdf

এই সিরিজের কাজী আনোয়ার হোসেনের বই সমূহ এর মধ্যে প্রথম তিনটি বাদ দিলে বাকিসবগুলোই লেখা হয়েছে বিদেশি গল্পের ছায়া অবলম্বনে। কাজী আনোয়ার হোসেন এর বই সমগ্র রহস্য-রোমাঞ্চ সাহিত্যের যে পিপাসা পাঠকের মনে তৈরি করেছে তা মেটাতে সাড়ে চারশোরও বেশি মাসুদ রানার বই প্রকাশ করতে হয়ছে সেবা প্রকাশনীকে, যার ধারাবাহিকতা আজও চলমান।

Masud Rana 468 Swarnolipsa book pdf download link
Download / Read Online

Be the first to comment

Leave a Reply