Unish Kuri 4 July 2016 pdf উনিশ কুড়ি ৪ জুলাই ২০১৭ pdf

Unish Kuri 4 July 2016 pdf উনিশ কুড়ি ৪ জুলাই ২০১৬ pdf
Unish Kuri 4 July 2016 pdf উনিশ কুড়ি ৪ জুলাই ২০১৬ pdf

Unish Kuri 4 July 2016 pdf উনিশ কুড়ি ৪ জুলাই ২০১৬ pdf ডাউনলোড করুন ও পিডিএফ পড়ুন।

Unish Kuri 4 July 2016 pdf উনিশ কুড়ি ৪ জুলাই ২০১৬ pdf
Unish Kuri 4 July 2016 pdf উনিশ কুড়ি ৪ জুলাই ২০১৬ pdf

Unish Kuri 4 July 2016 pdf উনিশ কুড়ি ৪ জুলাই ২০১৬ pdf সূচীপত্রঃ

06 খামখেয়ালি
07 সাজ Suggestion
63 সংক্ষিপ্ত সংবাদ
64 হরোস্কোপ + জোড় বিজোড়
65 টুকিটাকি
66 মজার পাতা
16 চিরকুট
22 ফোকাস @ আমি
26 অফ বিট
32 কবিতা
34 আমিও পারি।
38 শুটিং স্পট
গল্প : যশোধরা রায়চৌধুরী
40
44 টিভি টহল
45 গান জ্ঞান
39 ইন্টারভিউ: আলিয়া ভট্ট
গল্প ১: সুকান্ত গঙ্গোপাধ্যায়
18 তমাল বন্দ্যোপাধ্যায়
50 খেলা
52 লাভস্টোরি
54 ফিল্ম
প্রচেত গুপ্ত
57 কানসুটি 58 উপন্যাস
গল্প ৫: বিনায়ক বন্দ্যোপাধ্যায়

হ্যালো ১৯২০, আমি ও আমার বৃদ্ধ বাবা-মা বহুদিন আগে থেকেই তোমার নিবিড় অনুরাগী। ৪ এপ্রিল সংখ্যার রহস্য গল্পগুলো জম্পেশ হয়েছে। একটা প্রস্তাব, আমি একজন মধ্যবয়সি লেডি ডাক্তার। একটি দৃষ্টিহীন ছেলে- মেয়েদের স্কুলের সঙ্গেও যুক্ত। চার বা ছ’মাস অন্তর ১৯২০-র বাছাই করা লেখাগুলো নিয়ে একটা করে ব্রেইল এডিশন যদি প্রকাশ করা হয়, তবে এই বিশেষ ক্ষমতাসম্পন্ন তরুণ ছেলে-মেয়েরা খুব উপকৃত হয়। ভাল থেকো ১৯২০, ভাল রেখো।
ডাঃ সুতপা রায়, উত্তরপাড়া, হুগলি
উত্তর : প্রিয় সুতপাদি, আপনার প্রস্তাবটি সুন্দর। ভবিষ্যতে কখনও এমন সংস্করণ প্রকাশ করা যায় কিনা, আমরা নিশ্চয়ই ভেবে দেখব। ভাল থাকবেন।

হাই ১৯.২০, কেমন আছ? অনেকদিন পর তোমার | সঙ্গে দেখা এই হঠাৎ গরম বৃষ্টিতে! তোমার গল্পগুলো পড়তে ভাল লাগে। অ্যাস্ট্রোলজি নিয়ে এবার একটা সংখ্যা চাই ।
সঞ্চারী বন্দ্যোপাধ্যায়, বারাসাত (ই মেল মারফত )

Unish Kuri 4 July 2015 pdf উনিশ কুড়ি ম্যাগাজিন ৪ জুলাই pdf

হ্যালো ১৯২০, কেমন আছ? একটু দ্যাখো, তোমার জন্য আমি কী লিখলাম। ভাললাগা সেই কথাগুলো কানে কানে বলো। স্বপ্ন আমার হাওয়ায় ভাসে জাগিয়ে তোমায় তোলে। আবার সেই রংগুলো একটু মনে রেখো। আজ আবার বলি তোমায় “তুমি ভাল থেকো’।
জয়শ্রী দত্ত, অশোকনগর, উঃ ২৪ পরগণ
হ্যালো ১৯২০, তোমার ১৯ মে-র সংখ্যাটা অসম্ভব ইম্পর্ট্যান্ট। অবশ্য বলাই বাহুল্য যে তোমার সমস্ত সংখ্যাই অসাধারণ। যদি তুমি ‘ফেং শুই’-এর মতামত অনুযায়ী কীভাবে ঘর সাজালে ভাল হবে, সেই বিষয়ে কিছু ইনফো দাও, তা হলে খুব ভাল লাগবে। থ্যাঙ্ক ইউ! সংহিতা সেন (ইমেল মারফত )

হাই ১৯২০, দেখতে-দেখতে তোমার সঙ্গে আমার তিনটি বছর কেটে গেল। এই তিনবছরে তোমার কোনও বই মিস করিনি। এভাবেই তুমি আমাদের মনের আঙিনাতে জীবনভর থেকো। এটা তোমাকে লেখা আমার প্রথম চিঠি। ভাল থেকো। রিম্পা মান্না, পাঁশকুড়া

হাই ১৯২০, আমি তোমার নতুন বন্ধু। তুমি কেমন আছ? আমি বি এ দ্বিতীয় বর্ষের ছাত্রী। আশা করি তুমি আমায় বন্ধু হিসেবে মেনে নেবে। খুব ভাল থেকো তুমি। শ্রেয়া সাহা, বহরমপুর ( ইমেল মারফত )

প্রিয় ১৯২০, তুমি আমার অনেকদিনের সঙ্গী। আমি গল্প পড়তে খুব ভালবাসি। ধারাবাহিক উপন্যাস ‘প্রতিসূত’ বেশ ভাল লাগল। ৪ এপ্রিলের রহস্য গল্প সংখ্যার প্রতিটি গল্পই খুব ভাল লেগেছিল। তোমার পাতায় প্রকাশিত প্রেমের গল্প পড়তেও খুব ভাল লাগে। এবার একটা প্রেমের গল্পের বিশেষ সংখ্যা চাই। আমি বিউটিশিয়ান কোর্স সম্পর্কে ভালভাবে জানতে চাই। এই বিষয়ে সার্টিফিকেট ও ডিপ্লোমা কোর্স সম্পর্কে ভালভাবে জানতে চাই। এই বিষয়ে সার্টিফিকেট ও ডিপ্লোমা কোর্স করায় এমন কিছু ইনস্টিটিউটের খবর, কোর্স ফি বা নিজে পার্লার করতে গেলে কীভাবে এগোতে হবে, এসব নিয়ে একটু ভালভাবে তথ্য জানালে খুব ভাল হয়। আশা করব, কথা রাখবে। অন্তরা দে, দেবগ্রাম, নদীয়া

শামুকখোল pdf – অতীন বন্দ্যোপাধ্যায় Shamukkhol pdf – Atin Bandyopadhyay

হাই ১৯২০, আমি তোমার নতুন বন্ধু। আমার নিজস্ব ইমেল আইডি নেই, তাই বন্ধুর থেকে মেল করছি। খুব ভাল লাগে। তোমাদের উপস্থাপনা। এভাবেই আমার মতো আরও অনেক পাঠককে উৎসাহিত করে তোলার জন্য ধন্যবাদ। তোমার বন্ধু, ‘সুকন্যা দত্ত, কাটোয়া, বর্ধমান

প্রিয় ১৯২০, ক্লাস সেভেনে পড়ার সময় থেকে আমি তোমায় পড়ছি। আমার একটাই অনুরোধ, হার্ডওয়্যার ও নেটওয়ার্কিং সম্পর্কে যদি কিছু ইনফো দাও। আমি এসব নিয়েই কেরিয়ার তৈরি করতে চাই। অন্যদেরও নিশ্চয়ই এতে সুবিধেই হবে। এভাবেই চালিয়ে যাও।
বান্টি, বাগবাজার (ইমেল মারফত )

১৯২০, অনেকদিন বাদে তোমার কাছ থেকে একটা পদ্মসংখ্যা উপহার পেলাম, যেটা সংগ্রহে রেখে দেওয়ার মতো। পাঁচটা গল্পই অসাধারণ। আমার প্রিয় লেখক স্মরণজিৎ চক্রবর্তীর গল্প ১৯২০-র পাতায় অনেকদিন পর পেয়ে ভাল লাগল। ধন্যবাদ ১৯ 20। খুব ভাল থেকো। প্রিতম দাস (ইমেল মারফত )

Unish Kuri 4 July 2016 pdf download link

Download / Read Online

Be the first to comment

Leave a Reply